ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যাত্রাবাড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

জুরাইনে দাফন সম্পন্ন
যাত্রাবাড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্দুর রাজ্জাক (৭৯) নামের এক বৃদ্ধ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (২২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে যাত্রাবাড়ী চৌরাস্তার পাশে ডেমরা রোডের প্রবেশ মুখে যাত্রাবাড়ী থানার পেছনে এ দুর্ঘটনা ঘটে। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের স্ত্রী গত ২ বছর আগে মারা গেছেন বলে জানা গেছে।

মরহুম আব্দুর রাজ্জাকের ছেলে জাহাঙ্গীর আলম জানান, আমার বাবা বার্ধক্যজনিত কারণে হার্টের সমস্যাসহ বেশ কিছু রোগে ভুগছিলেন। গত ৩ আগস্ট গ্রামের বাড়ি ফেনী জেলার দাগনভুইয়া থানার দক্ষিন ভবানীপুর থেকে চিকিৎসার উদ্দেশ্যে আমার যাত্রাবাড়ী বাসায় আসে। আসার পর যাত্রাবাড়ী ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাও করানো হয়। বৃহস্পতিবার মাগরিবের নামাজ পড়ার জন্য বাসার কাছেই রাস্তার অপর পাশে আমার দোকানের পাশের মসজিদে যায়। নামাজ শেষ করে আমার দোকানে আসে। কিছুক্ষন আমার দোকানে থাকার পর বাসার উদ্দেশ্যে রওনা দেয়। রাস্তা পার হওয়ার সময় প্রাণ কোম্পানির একটি কভারভ্যান ধাক্কা মেরে পিশে নিয়ে যায়। পরে আরো একটি কভারভ্যান শরীরের উপর দিয়ে পিশে যায়। এতে দুই পাসহ নাভীর নিচের অংশ বিভৎস হয়ে যায়। একটি পা আলাদাও হয়ে যায়। ঘটনাস্থলেই আমার বাবা মারা যান। পথচারীরা তাৎক্ষনিকভাবে কভারভ্যান দুটি আটকে রাখে।

এসময় তিনি তার বাবার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

জানা যায়, মরহুম আব্দুর রাজ্জাকের গ্রামের বাড়িসহ আশপাশে বন্যায় তলিয়ে গেছে। কবর দেয়ার মতো এলাকায় কোনো জায়গা নেই। এজন্য যাত্রাবাড়ী বিবিরবাগিচা ১ নং গেইট সংলগ্ন মসজিদের সামনে আজ শুক্রবার জুমার নামাজ শেষে ঢাকার জুরাইন কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয।

দাফন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত